মহাজোটেই থাকার ইঙ্গিত দিলেন, এরশাদ

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট জেলা প্রতিনিধি: চলমান অবস্থার পরিপ্রেক্ষিতে জাতীয় পার্টি আবারো মহাজোটে থাকতে পারে বলে ইঙ্গিত দিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ।

মঙ্গলবার বিকেলে পূর্ব ঘোষণা ছাড়াই ঝটিকা সফরে লালমনিরহাটে আসেন সাবেক এই রাষ্ট্রপতি।

তিনি বলেন, আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি আন্দোলন-সংগ্রাম করতে পারে। তবে সেই আন্দোলন কতখানি সফল হবে তা নিয়ে সন্দেহ রয়েছে। খালেদা জিয়া জেলে গেলে বিএনপি হয়তো নির্বাচনে যাবে না। তখন বিএনপি ভেঙ্গে একটি অংশ নির্বাচনে অংশ নিতে পারে। সে ক্ষেত্রে আমরা সার্বিক অবস্থা পর্যালোচনা করে ৩শ’ আসনে প্রার্থী দিতে পারি।

লালমনিরহাট সার্কিট হাউসে জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন এরশাদ। এ সময় তার পাশে থাকা পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক বাণিজ্যমন্ত্রী জিএম কাদেরকে দেখিয়ে বলেন, আগামী নির্বাচনে লালমনিরহাট সদর-৩ আসন থেকে জিএম কাদেরের মনোনয়ন নিশ্চিত করা হয়েছে। এসময় তিনি দলকে সুসংগঠিত করার জন্য উপস্থিত নেতাকর্মীদের নির্দেশ দেন।

এর আগে তিনি বিকেল ৪টায় সার্কিট হাউসে পৌঁছালে জেলা পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে মেজর (অব.) খালেদ আখতার, জেলা জাতীয় পার্টির নেতা এসকে খাজা মঈনুদ্দিনসহ পাটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।