মহানায়িকা সুচিত্রা সেন প্রয়াণ দিবসে পাবনার পৈত্রিক ভিটায় স্মরণসভা

আসাদুজ্জামান বিকাশ: কিংবদন্তি মহানায়িকা সুচিত্রা সেনের নবম প্রয়াণ দিবেস তার পৈত্রিকভিটা পাবনায় স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৭ই জানুয়ারি ২০২৩ইং সকাল ১১টায় শহরের গোপালপুর হেমসাগর লেনের বাড়িতে মহানায়িকার আবক্ষ ভাষ্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অতিথিরা। পরে তার স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারতীয় দূতাবাসের রাজশাহীস্থ সহকারী হাই কমিশনার মনোজ কুমার। এ সময় তিনি বলেন সকল ধর্মের মানুষের সমন্বিত দেশ বাংলাদেশ, পাবনার জমিনে মহানায়িকার জন্মে ভারতীয়রা গর্বিত। এপার বাংলার মেয়ে ওপার বাংলার মুখ আলোকিত করেছেন, দেশকে খ্যাতি দিয়েছেন আন্তর্জাতিক পর্যায়ে তিনি ছিলেন অনন্য।

অনুষ্ঠানে সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ডা. রামদুলাল ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারতীয় হাই কমিশনার কার্যালয় রাজশাহীর দ্বিতীয় সচিব দীপক কুমার কাউলা, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন,জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল, পাবনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোহাম্মদ কামরুজ্জামান,পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান ও পাবনা প্রেসক্লাবের সহ-সভাপতি শহীদুর রহমান।