মহাসড়কের পাশে ২ যুবকের লাশ, বাইক দেখে মিলল পরিচয়

সড়ক দুর্ঘটনা

জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় সদর উপজেলায় মহাসড়কের পাশ থেকে মোটরসাইকেল আরোহী দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ক্ষতবিক্ষত মরদেহ দেখে চেনার উপায় ছিল না। পরে মোটরসাইকেল দেখে তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

শুক্রবার রাত ৯টার দিকে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের পঞ্চগড় সদর উপজেলার সাড়ে নয়মাইল এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন— তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের লোহাকাচি গ্রামের জনাব আলীর ছেলে শরিফুল ইসলাম (২৭) এবং একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে শেখ ফরিদ (২৬)। তারা একে অপরের প্রতিবেশী ও সম্পর্কে চাচা-ভাতিজা।

পুলিশ জানায়, শুক্রবার রাতে প্রতিবেশী শরিফুলকে নিয়ে পঞ্চগড় ইউনিয়নের তিনমাইল এলাকায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন শেখ ফরিদ।

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, মাথা প্রায় বিচ্ছিন্ন থাকায় নিহত দুজনকেই চেনা যাচ্ছিল না। মোটরসাইকেল দেখেই তাদের পরিচয় জানা যায়। দ্রুতগামী ট্রাক বা কোনো গাড়ির চাপায় নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে দুর্ঘটনা কীভাবে ঘটেছে স্থানীয়দের কেউ বলতে পারছে না।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি জাকির হোসেন জানান, সুরতহাল রিপোর্ট শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা এখনো জানা যায়নি। নিহতদের পরিবারের অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনিব্যবস্থা নেওয়া হবে।