মাধবপুরে ছেলে-মেয়েকে কুপিয়ে জখম করল বাবা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এক বাবা মেয়ে ও ছেলেকে কুপিয়ে গুরুতর জখম করেছে।

এতে মেয়ে ইশা আক্তারের ডান হাতের আঙুল কেটে যাওয়ায় সে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার অংশ নিতে পারেনি।

সোমবার সকালে মাধবপুর উপজেলার বানেশ্বর ও ধনকুড়া গ্রামের মধ্যবর্তী হাওরে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহত ভাই-বোনকে উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের প্রাক্তন সদস্য জাকির হোসেন টিপু জানান, মাল্লা গ্রামের মৃত তালেব আলীর ছেলে কবির মিয়া জুয়া এবং বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত। পরিবারের সদস্যদের ফেলে রেখে পার্শ্ববর্তী ধনকুড়া গ্রামে বসবাস করেন। প্রায়ই মাল্লা গ্রামে গিয়ে স্ত্রী ও ছেলের কাছে টাকা চান। এ নিয়ে ঝগড়া লেগে থাকত। রোববার রাতে কবির মিয়া তার ছেলে সোহেল মিয়ার কাছে টাকা চান। টাকা না দিলে নিজ মেয়ে ইশাকে অপহরণের হুমকি দেন।

সোমবার সকালে বাড়ি থেকে ইশা পিইসি পরীক্ষার কেন্দ্র বানেশ্বর যাওয়ার পথে কবির মিয়া মেয়েকে অপহরণের চেষ্টা চালান। ইশার সঙ্গে থাকা মাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দেব জানান, ইশাকে উদ্ধার করতে তারা চেষ্টা করলে কবির মিয়ার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সোহেল ও ইশাকে কুপিয়ে জখম করে। এ কারণে ইশা সোমবারের পিইসির পরীক্ষায় অংশ নিতে পারেনি।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তাদির হোসেন জানান, আহতদের দেখেছেন। এ ব্যাপারে কবির মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।