মানিকগঞ্জের কৃষ্ণপুরে শেখ রাসেলের জন্মদিন পলিত

জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের রাজিবপুর বাজারে নানা আয়োজনের মাধ্যমে শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালিত হয়েছে। কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা  মো. আনোয়ার হোসেন এর উদ্যোগে রবিবার সন্ধায় জন্মদিন উপলক্ষে রাজিবপুর বাজারে কেক কাটা, আলোচনা সভা, দোয়ার মাহফিল, গাছের চারা এবং দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মো. ইসরাফিল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. বিপ্লব হোসেন সেলিম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠানের আয়োজক কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আনোয়ার হোসেন, ফকির মওলা দরবার শরিফ রাজিবপুর এর পীরসাহেব মোঃ বাবুল হোসেন (রাজিবপুর, কৃষ্ণপুর, মানিকগঞ্জ), সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, আওয়ামী লীগ নেতা আব্দুর রউফসহ আরও অনেকে।
আওয়ামী লীগ নেতা মো. আনোয়ার হোসেন বলেন, মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ শত শত মানুষদের মাঝে খাবার বিতরণ করেছি। আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নিবর্চানে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। আমাকে সুযোগ দিলে আমি আমার ইউনিয়নের অসহায় মানুষের পাশে থেকে সেবা করতে চাই।
আলোচনা সভা ও দোয়ার মাহফিল শেষে প্রায় সহস্রাধিক দুস্থ্য মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।