মানিকগঞ্জে আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের তৃ-বার্ষিক  সম্মেলন অনুষ্ঠিত

জাহাঙ্গীর আলম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ মানিকগঞ্জ জেলার সদর উপজেলার সুনামধন্য  আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের তৃ-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন।
৩-রা সেপ্টেম্বর রোজ শনিবার বিকেলে মানিকগঞ্জ সদরের আটিগ্রাম ইউিনয়ন আওয়ামী লীগের তৃ-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক সভাপতি পদে  এস.এম.দুলাল হোসেন সিনিয়র সহ-সভাপতি পদে দেওয়ান আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক পদে  আনোয়ার হোসেন ফকিরের নাম ঘোষণা করেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যারা এই মানুষের উন্নয়ন সহ্য করতে পারে না, কিভাবে মানুষকে বিভ্রান্ত করবে সারাক্ষণ সেই চিন্তাই করে। সেই বিএনপি- জামাত জোট বলছে, ভ্যাকসিন তো দিচ্ছে না গঙ্গার জল দিচ্ছে। অথচ, তারাই সুর সুর করে আগে ভাগেই ভ্যাকসিন নিয়ে নিয়েছে। কারা শত্রু কারা মিত্র এ বিষয়ে  আমাদের জানতে হবে।
তিনি আরও বলেন, খুব অল্প দিনের মধ্যেই আটিগ্রাম ইউনয়নে ১০ শয্যা বিশিষ্ট একিট হাসপাতাল করে দিব।
আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লুৎফর রহমান দেওয়ানের সভাপতিত্বে ও আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এস.এম দুলাল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিঞ্জ পি পি আব্দুস সালাম, সহ-সভাপতি ও চেয়ারম্যান সাটুরিয়া উপজেলা পরিষদ বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক সুদেব সাহা, সদর উপেজলা আওয়ামী লীগের সভাপতি ফলন, সহ সভাপতি ও চেয়ারম্যান আটিগ্রাম ইউিনয়ন পরিষদ নূর-এ আলম সরকার, সভাপতি মানিকগঞ্জ পৌীর আওয়ামী লীগ মোনায়েম হোসেন খান, সাধারণ সম্পাদক জিহাদুল ইসলাম (জািহদ), যুগ্ম সাধারণ সম্পাদক  আলী হােসন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি এম এ সিফাত কোরাইশ সুমনসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেত্তৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।