মানিকগঞ্জে যৌন নির্যাতনের শিকার ৬ বছরের শিশু

জেলা প্রতিবেদকঃ মানিকগঞ্জের সিঙ্গাইরে নাজমুল হোসেন ইছহাক (৪২) নামে এক মাদকাসক্তের যৌন লালসার শিকার হয়েছে ৬ বছরের এক মেয়ে শিশু।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুর ২টার দিকে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চর খালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাক একই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। তিনি দুই সন্তানের জনক। এ ঘটনার থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শিশুর নানী।

ভুক্তভোগীর পরিবার, থানা পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী শিশু বাড়ির সামনের রাস্তায় সমবয়সীদের সাথে খেলা করছিল। এসময় মাদকাসক্ত নাজমুল হোসেন ইছহাক শিশুটিকে আম দেওয়ার কথা বলে কৌশলে নির্জন জায়গায় ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে তার ওপর যৌন নির্যাতন চালায় ইছহাক। পরে বাড়িতে এসে শিশুটি তার মা ও নানীর কাছে ঘটনার বিস্তারিত বলে।

ভুক্তভোগী শিশুর স্বজন শাহীনুর ইসলাম বলেন, ঘটনাটি জানার পর জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করা হয়। সেখান থেকে তাৎক্ষণিকভাবে সিঙ্গাইর থানার ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করিয়ে দেয়। পরে থানায় গিয়ে ঘটনার বিস্তারিত জানানো হয়। এ ঘটনায় অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবুল কালাম জানান, ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগী ও তার পরিবারের লোকজনের কাছ থেকে ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জানার পর অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাকের বিরুদ্ধে অভিযোগ নেওয়া হয়েছে। অভিযোগটি নথিভুক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।