মানিকগঞ্জে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা ও প্রার্থনা সভা অনুষ্ঠিত  

জাহাঙ্গীর আলম জেলা প্রতিনিধি মানিকগঞ্জঃ পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণ মানব জাতির মুক্তির জন্য দ্বাপর যুগে আজকের এই দিনে কংসের কারাগারে মাতা দেবকীর গর্ভে জন্মগ্রহন করেছিলেন। তার পিতার নাম শী বাসুদেব। তারই ধারাবাহিকতায় প্রতি বছর এই দিনটি সনাতন ধর্মাবলম্বীরা জন্মাষ্টমী তিথি হিসেবে পালন করে আসছে।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মানিকগঞ্জ জেলা শাখার আয়োজনে শ্রী শ্রী শিব সিদ্ধেশ্বরী মন্দির প্রাঙ্গণ শিববাড়ি, হিজুলী, মানিকগঞ্জে ধর্মীয় আলোচনা ও প্রার্থনা সভার আয়োজন করে।  উক্ত সভায় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব গোলাম আজাদ খান পি.পি.এম বার মহোদয় এবং মানিকগঞ্জ সদর সর্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শ্রী ভাষ্কর সাহা।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি প্রভাষক বাসুদেব সাহার সভাপতিত্বে , সধারন সম্পাদক শ্রী অনির্বাণ কুমার পালের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী গুরুদাস রায়, সাধারণ সম্পাদক শ্রী আশুতোষ রায়, মানিকগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত ঘোষ সুভাষ, সাধারণ সম্পাদক নিরঞ্জন রাজবংশী,  পৌরসভা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক প্রভাষক শ্রীদাম চন্দ্র মন্ডল, সদস্য সচিব তুষার কর্মকার তেজেন।
প্রর্থনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা সুকুমার পাল নিমাই, যুগ্ম সাধারণ সম্পাদক অম্বরীষ কুমার পাল,  শিব সিদ্ধেশ্বরী মন্দির কমিটির সেবায়েত শ্রী নিরঞ্জন কুমার সাহা, সহ, জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।
এ সময় বিশ্ব ব্যপি করোনা মহামারি থেকে মুক্তির জন্য পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের কাছে প্রার্থনা করা হয়।