মালদ্বীপে হট লুকের ছবি পোষ্ট করলেন শুভশ্রী!

বিনোদন ডেস্কঃ টলিউড সুপারহিট অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর তাদের কোল জুড়ে আসে পুত্র সন্তান। ইতিমধ্যে ছেলের জন্মের পর প্রথমবারের মত তাকে নিয়ে দেশের বাইরে যান অভিনেত্রী। সম্প্রতি মালদ্বীপে ছুটির মেজাজে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রীর শুভশ্রী গাঙ্গুলি।

সেখানে গিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতি মুহূর্তের আপটেড তুলে ধরছেন তিনি। নিজের আনন্দকে সবার সাথে ভাগ করে নিলেন এ গুনী অভিনেত্রী। কখনো ছেলেকে নিয়ে সমুদ্রের পারে হাঁটছেন, আবার কখনও রাজের সঙ্গে রিসোর্টের নীল পুলের পানিতে সকালে নাস্তা করছেন।

রোববার শুভশ্রী তার ইনস্টাগ্রামে মালদ্বীপ ডায়েরির টুকরো ঝলক তুলে ধরেছেন। কালো রঙের ব্রালেট পোষাক, হাতে সোনার চুড়ি, ম্যাসিবানে চুলের সাজ আর সঙ্গে হট পিংক জুতা। সব মিলিয়ে এ যেন এক অন্য শুভশ্রী। রাজপত্নীর এমন সব ছবিতে সরব নেট দুনিয়া।

মা হওয়ার পর বেশ মেদ ঝড়িয়েছেন এ নায়িকা। তার প্রমাণ মিলল শুভশ্রীর এই মালদ্বীপ লুকে। অনুরাগীরাও বেশ প্রশংসা করেছেন কমেন্টবক্সে।

তবে সোশ্যাল মিডিয়ায় অনেক সমালোচনার মুখে পড়েছেন এ বোল্ড লুকের জন্য। অনেকে কমেন্ট করেছেন ‘বিশ্রি লাগছে’। আবার কেউ বলেছে ‘দিশা পাটানিকে নকল করার চেষ্টা করেছেন।’ তবে এসব মন্তব্যকে পাত্তা না দিয়ে শুভশ্রী তার সোশ্যাল মিডিয়ায় একের পর এক আপডেট দিয়েই যাচ্ছেন।

শেয়ার করা ছবির একটি ক্যাপশনে নায়িকা লিখেছেন, ভালোবাসায় ভরপুর জীবন কখনো একঘেঁয়ে হতে পারে না। অন্যদিকে রাজ নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি ভিডিও। যেখানে মায়ের কোলে সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছে তাদের পুত্র যুভান।