মায়ের সংকটময় অবস্থা শুনে মুম্বাই ফিরলেন অক্ষয়

বলিউডের সুপারস্টার খ্যাত দশ জনের একজন অক্ষয় কুমার। শুটিং চলাকালীন সমইয়েই খবর আসে তার মায়ের অবস্থা ভয়াবহ। মায়ের সংকটময় অবস্থার কথা শুনে তাৎক্ষনিক বের হয়ে যান মুম্বাইয়ের উদ্দেশ্যে।

জানা যায়, অক্ষয় এর মা অরুণা ভাটিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন। মুম্বাইয়ের হিরানন্দানি হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন তার মা।

সূত্র অনুসারে জানা গেছে, বেশ কিছু দিন ধরে তার মা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। আর তাই এমন পরিস্থিতিতে শুটিংয়ের মাঝপথে ছুটে আসতে বাধ্য হয়েছেন এই বলিউড সুপারস্টার।

ব্রিটেনে অক্ষয়ের আগামী ছবি ‘সিন্ড্রেলা’র শুটিং চলছিল। কিন্তু মা অরুণা ভাটিয়ার শারীরিক অবস্থা আরও খারাপ হলে স্থির থাকতে পারেননি এই বলিউড তারকা। অক্ষয় নির্মাতাদের তাঁর অংশ ছাড়া বাকি দৃশ্যগুলো ধারণ করে ফেলতে বলেছেন। এই বলিউড তারকার বিশ্বাস যে শত ঝড়ঝাপটার মধ্যে কাজ চালিয়ে যাওয়া উচিত।

মায়ের প্রতি সন্তানের ভালোবাসা নতুন কিছু নয়। তবে অক্ষয়ের সঙ্গে তাঁর মায়ের সম্পর্কের গভীরতা অনেকটা বেশি। তাই মায়ের অসুস্থতার খবর পেয়ে নিজেকে আর স্থির রাখতে পারেননি এই বলিউড তারকা। ৭৭ বছর বয়সী অরুণা ভাটিয়ার কয়েক বছর আগে হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল। তিনি ছবি প্রযোজনার সঙ্গে যুক্ত। তাঁর প্রযোজিত ছবিগুলো হলো ‘হলিডে’, ‘রুস্তম’, ‘নাম শাবানা’, ‘সূর্যবংশী’, ‘রামসিতা’সহ আরও অনেক।