মুরাদনগরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ পদকে ভূষিত হলেন মামুন ভূঁইয়া অমি

ওসমান গনি সরকার , মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: মৎস্য খাতে অবদান রাখায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ পদক পেলেন কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলাধীন অনন্তপুর গ্রামের আনসার বাহিনী সদস্য মামুন ভূঁইয়া অমি।
আজ মঙ্গলবার জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠানে মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ’র পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আলাউদ্দিন ভূঁইয়া জনি তাঁর হাতে পদক তুলে দেন।
মৎস্য খাতে গুনগত মান দরে রাখায় “দেশীয় প্রজাতির মাছ উৎপাদনে অবদানের স্বীকৃতি স্বরূপ” পুরস্কারে ভূষিত হন তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আলাউদ্দিন ভূঞা জনী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোহাম্মদ আলী। গোলাম মোস্তফা এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোসাম্মৎ নাজমা আক্তার। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজিউল হক চৌধুরী প্রমুখ। দেশীয় প্রজাতির মাছ উৎপাদনে অবদানের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা প্রদান করা হয় জনাব মফিজুল ইসলাম ভূঁইয়া কে। উপস্থিত অতিথিবৃন্দ এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন মৎস্যজীবীদেরকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান মৎস্য খাতে তাদের বিশেষ অবদান রাখায়, উল্লেখ্য জনাব মফিজুল ইসলাম ভূঁইয়া দেশীয় প্রজাতির মাছ উৎপাদনের জন্য বিশেষ অবদান রাখায় মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার জনাব আলাউদ্দিন ভূঞা জনী তার ভূয়সী প্রশংসা এবং ভবিষ্যৎ সফলতা কামনা করেন।