মুরাদনগর উপজেলায় গাজাঁসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ

ওসমান গনি সরকার,  মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৭ কেজি গাজাঁসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার সকালে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ কওে বাঙ্গরা বাজার থানা পুলিশ। এর আগে মঙ্গলবার রাত সারে ১১টায় উপজেলার আকুবপুর ইউনিয়নের মেটংঘর-শ্রীকাইল সড়কের ঘোড়াশাল এলাকা থেকে গাজাঁসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলার মৃত ফুল মিয়ার ছেলে গোলাম মোস্তফা(২১)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিম জানতে পারে মেটংঘর-শ্রীকাইল সড়ক হয়ে একটি মাদকের চালান যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার এসআই আব্দুল আজিজের নেতৃত্বে একদল পুলিশ আকুবপুর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের আলমঙ্গীরের চায়ের দোকানের পিছনে মেটংঘর-শ্রীকাইল সড়কের চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাসী চালায়। এ সময় একটি সিএনজি চালিত অটোরিক্সাকে তল্লাসী কালে ২টি পেকেটে ৭টি গাজাঁ উদ্ধার করে এবং গাজাঁ বহনকারীকে গ্রেপতার করে পুলিশ।
এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন বলেন, গ্রেফতারকৃত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর সারণি ১৯ (খ) আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে বুধবার সকালে কুমিল্লা আদালতের মাধ্যকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।