মেহেরপুরে টেংরামারি মাঠ থেকে ইজিবাইক চালকের কর লাশ উদ্ধার

মেহেরপুর টেংরামারি মাঠ থেকে ফিরে, আল-আমীন ঃ
মেহেরপুর সদর উপজেলার টেংরামারি গ্রামের মাঠ থেকে এনায়েত হোসেন খান (৪২) নামের এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তাকে শ্বাসরোধ করে হত্যা শেষে ইজিবাইক নিয়ে পালিয়েছে গেছে।
শুক্রবার সকাল ৯ টার দিকে মেহেরপুর সদর থানার এস আই সায়েম আলী ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন। নিহত এনায়েত খান মেহেরপুর শহরের হোটেল বাজার পাড়ার মৃত জলিল খানের ছেলে।
জানা গেছে, সদর উপজেলার টেংরামারি গ্রামের রাস্তার পাশে হাত-পা বাধা অবস্থায় এনায়েত খানের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় জনতা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। এদিকে খবর পেয়ে এনায়েতের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ সনাক্ত করে।
নিহত এনায়েত খানের মা নুরজাহান খাতুন বলেন, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে সে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। রাতে অনেক খোঁজা-খুজি করা হলেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনও বন্ধ ছিল বলে তার মা জানান।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তাকে হত্যা শেষে ইজিবাইকটি নিয়ে গেছে। হত্যাকারীদের আটকসহ ইজিবাইক উদ্ধারের চেষ্টা চলছে। তিনি আরো জানান, লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।