মৌলভীবাজারে ১২ লাখ টাকা ছিনতাই

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগরে মরিচের গুড়া ছিটিয়ে রাজনগর চা বাগানের ১২ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ছিনতাইকালে দুর্বৃত্তদের হামলায় বাগান ম্যানেজারসহ চারজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের পূর্ব-কদমহাটা এলাকায় ম্যানেজারের গাড়ির গতিরোধ করে টাকা ছিনতাই করা হয়।

রাজনগর চা বাগানের ম্যানেজার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে রাজনগর চা বাগানের শ্রমিকদের হাজিরার ১২ লাখ টাকা মৌলভীবাজার শহরের এম সাইফুর রহমান রোডের সাউথ ইস্ট ব্যাংকের শাখা থেকে উত্তোলন করে বাগানে ফিরছিলেন। ফেরার পথে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের পূর্ব-কদমহাটা এলাকায় পৌঁছালে একটি পিকআপ তাদের গতিরোধ করে। এ সময় দুটি মোটরসাইকেলে করে আসা চারজন ছিনতাইকারী গাড়ির গ্লাস ভাঙচুর করে মরিচের গুড়া ছিটিয়ে দা দিয়ে কোপাতে থাকে। পরে ছিনতাইকারীরা একটি ব্যাগে থাকা শ্রমিকদের হাজিরার ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মৌলভীবাজারের দিকে পালিয়ে যান।

ছিনতাইকারীদের হামলায় বাগান ম্যানেজারসহ চারজন আহত হয়েছেন। তারা হলেন- ম্যানেজার রেজওয়ানুল হক (৫০), ক্লার্ক আবুল হাসনাত খান (৫২), গাড়ি চালক বাবুল নাইডু (৪৮) ও রামগোপাল গৌড় (৩৫)। আহতদের মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম, রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনাস্থলে যান।

অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন। পুলিশ এই ব্যাপারে কাজ করছে। টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।