ম্যাক্সি পড়ে ভাইরাল হলেন সোনম কাপুর

বিনোদন ডেস্কঃ অনেকেই ঘরের ভিতরে নিয়মিত ম্যাক্সি পড়ে থাকেন। এটা ফ্যাশনের জন্য ব্যবহৃত কোনো ড্রেস নয়। কিন্তু ম্যাক্সি পড়েই বোল্ড লুকে ধরা দিলেন বলিউডের অভিনেত্রী সোনম কাপুর। সম্প্রতি ‘ভোগ, ইন্ডিয়া’ সাময়িকী সোনম কাপুরের পাঁচটি ম্যাক্সি নিয়ে একটি বিশেষ নিবন্ধ প্রকাশ করেছে।

সেখানে জানানো হয়েছে, সোনমের আগে ‘দ্য কুইন্স গ্যাম্বিট’ তারকা অ্যানা টেইলর–জয় ভেনিস ফিল্ম ফেস্টিভালে মার্কিন পোশাক নির্মাতা রোড আর্টের ফুলেল ম্যাক্সি পরে হইচই ফেলেছেন। এদিকে ইয়টে চড়ে ভূমধ্যসাগরের মধ্যিখানে মডেল কেন্ডাল জেনার গত আগস্টে ইতালীয় ব্র্যান্ড বোতেগা ভেনেতার যে ম্যাক্সি পরেছিলেন, পরবর্তী বেশ কিছুদিন আলোচনায় ছিল সেটি।

কিছুদিন পরপর কোনো না কোনো তারকা ম্যাক্সি পরে এই পোশাকটিকে ট্রেন্ডে নিয়ে আসেন। আর ম্যাক্সির সেই আভিজাত্যের ধারাবাহিকতায় এল সোনম কাপুরের নাম। এই সাদা সিল্কের হাতাওয়ালা ম্যাক্সি নেওয়া হয়েছে নিউইয়র্কের ফ্যাশন হাউস ‘দ্য র’ থেকে। সিল্কের একরঙা এই অভিজাত লুকেই সোনম দেখা দিয়েছেন লন্ডনের রাস্তায়।

হাতে ছিল গ্যাব্রিয়েলা হিয়ার্স্টের হাতব্যাগ। পায়ে ফিতাওয়ালা হিল আর কানে মুক্তোর মালা। এই ছবি পোস্ট করে সোনম লিখেছেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় কবি, চিত্রকর ও লেখক রুপি কৌরের বাণী, ‘কেউ প্রজাপতি হয়ে জন্মায় না। বিকাশ একটা প্রক্রিয়া’।

ফ্যাশনিস্তা মেয়ের ওয়ার্ডরোব ঘাঁটলে বেরিয়ে পড়বে একটি জ্যাকুইমাস ম্যাক্সি। সোনমও পরেছেন সে রকম একটি পোশাক। এই পোশাকেই তিনি ২০২০ সালের জুলাইয়ের ‘ভোগ, ইন্ডিয়া’র প্রচ্ছদে স্থান করে নিয়েছিলেন। টকটকে লাল ঠোঁটে নিখুঁত পার্টি লুকে ধরা দিয়েছেন তিনি।

সোনমের পরনে আরও একটি ‘দ্য র’–এর ম্যাক্সি। তবে এটি যেন একটু বেশিই অন্য রকম। কালো রঙের এই ম্যাক্সির সঙ্গে গয়না ও মেকআপ রেখেছেন নিরপেক্ষ রঙের।