যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ও কম্বল বিতরণ

আসাদুজ্জামান বিকাশ: পাবনা সাঁথিয়া উপজেলা কাশীনাথপুর বরাট মির্জা বাড়িতে ২০ জানুয়ারি ২০২৩ ইং সকাল ১১টায় যমুনা ব্যাংক ও যমুনা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ও কম্বল বিতরণ করেন প্রধান অতিথি উদ্বোধক যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, সভাপতিত্ত করেন যমুনা ব্যাংক লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মির্জা ইলিয়াস উদ্দিন।

যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর মাননীয় চেয়ারম্যান সাবেক এমপি আলহাজ্ব নুর মোহাম্মদ বলেন ২০০৭ সাল থেকে আমরা যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বাংলাদেশে বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে আসছি। যমুনা ফাউন্ডেশনের উদ্যোগে হাসপাতালের জমি অধিগ্রহণ করা হয়েছে। বাংলাদেশ সরকারের বিভিন্ন মেগা প্রকল্পের সাথে যমুনা ব্যাংক প্রতিষ্ঠান আর্থিক সহায়তা করে গর্বিত।

উত্তর বঙ্গের পাবনা সাঁথিয়ার কৃতি সন্তান যমুনা ব্যাংক লিমিটেড ব্যবস্খপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াস উদ্দিন বলেন ২০০৭ সাল থেকে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষ্যা বৃত্তি, ফ্রি মেডিকেল ক্যাম্পিং, ঔষধ, খাদ্য, শীতবস্ত্র বিতরণ এবং বণ্যা দূর্যোগ কবলিত এলাকায় ত্রান সামগ্রী সাহায্য করে আসছি উল্লেখ যোগ্য ২০২০ইং করোনা মহামারি সময় ত্রান সামগ্রী বিতরণ করেছেন। মির্জা ইলিয়াস উদ্দিন পরিশেষে আরও বলেন আমরা মানুষের সেবায় কাজ চালিয়ে যাচ্ছি তা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন কাশীনাথপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মীর মঞ্জুর এলাহী, প্রয়াস পাঠাগারের সম্মানিত সভাপতি মফিদুল ইসলাম শাহীন ও প্রয়াস পাঠাগারের সহ-সাধারণ সম্পাদক ফজলুর রহমান, ডাঃ মো: আজম, জাতীয় সাপ্তাহিক পত্রিকার ক্রাইম পেট্রোল পাবনা জেলা প্রতিনিধি আসাদুজ্জামান বিকাশ, কাশীনাথপুর আব্দুল লতিফ উচ্চবিদ্যালয়ে প্রধান শিক্ষক, কাশীনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ তরিত কুন্ড, বরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, যমুনা ব্যাংক রাজশাহী বিভাগীয় প্রধান কর্মকর্তা জনাব মঞ্জুর আহসান শাহ এবং স্বার্বিক অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন কাশীনাথপুর যমুনা ব্যাংকের ব্রাঞ্চ মেনেজার আনিসুর রহমান ভলেনটিয়ারে দ্বায়িত্বরত মো: আব্দুল খালেক।