রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা

রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবুল কাশেম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ভাতিজা মো. রুবেল হোসেন (৩২)।

সোমবার (১৮ অক্টোবর) বেলা একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর আড়াইটার চিকিৎসক কাশেমকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামসুল আলম জানান, মাতুয়াইল কন্টিনেন্টাল সিএনজি পাম্পের সামনে বাস ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে বলে জানতে পেরেছি। মরদেহটি ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। কোন বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা চলছে।

নিহত আবুল কাশেমের ভাতিজা রুবেল জানান, তার চাচা কারওয়ান বাজার বিএফডিসির গেটে চকলেট ফ্যাক্টরিতে কাজ করতো। আর রুবেল কারওয়ান বাজারের মুদি দোকানদার।

রুবেল আরও জানান, আজ দুপুরে তার মোটরসাইকেলে করে চাচাকে নিয়ে জমি সংক্রান্ত কাজে তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাখালি গ্রামে যাচ্ছিলেন। পথে মাতুয়াইল এলাকায় তাদের পাশ দিয়ে যাওয়া একটি পরিবহন বাস চাপ দিলে তারা দুজন ছিটকে রাস্তায় পড়ে যায়। এতে রুবেলের সামান্য ছিলে গেলেও গুরুতর আহত হয় তার চাচা কাশেম। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।