রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত,বাসসহ চালক আটক

সড়ক দুর্ঘটনা

এস,এম,মনির হোসেন জীবনঃ মোল্লা তানিয়া ইসলাম তমা : রাজধানীর মালিবাগে বাসের চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তার নাম হেমায়েত হোসেন ব্যাপারী (২৮)। এঘটনায় পুলিশ ঘাতক বাসসহ গাড়ি চালককে আটক করেছে।আজ শনিবার বিকেলে রাজধানীর মালিবাগ কাঁচাবাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি জানান, আজ শনিবার দুপুর পৌনে ৩টার দিকে রাজধানীর মালিবাগ কাঁচাবাজারের সামনের রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন হেমায়েত হোসেন। এ সময় হঠাৎ দ্রæতগতিতে একটি সিএনজিচালিত অটোরিকশা এসে তাকে সজোরে ধাক্কা দেয়।

এতে তিনি ছিটকে রাস্তার পড়ে গেলে একটি বাস পিছন থেকে এসে তাকে চাপা দিলে মোটরসাইকেল চালক হেমায়েত গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক বিকেল সাড়ে ৪টায় তাকে মৃত ঘোষণা করেন।

রামপুরা থানা পুলিশ জানান, নিহত হেমায়েত হোসেনের গ্রামের বাড়ি বরিশাল জেলার কাজিরহাঁট থানার রাওগা গ্রামের ফিরোজ ব্যাপারীর ছেলে। সে পশ্চিম রামপুরার ওয়াপদা রোড এলাকায় ভাড়া থেকে ফার্নিচারের ব্যবসা করতো। পুলিশ ঘাতক বাস ও চালককে আটক করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান এসআই। এঘটনায় রাতে এরিপোর্ট লেখা পর্যন্ত সংশ্লিস্ট থানায় রোড এক্রিডেন্ট আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।