রাজধানীর খিলক্ষেতে প্রায় ২৬ কোটি ৮৬ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করলেন অ্যাড সাহারা খাতুন (এমপি)

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীর খিলক্ষেত প্রধান সড়কের রেলক্রসিং থেকে লেকসিটি কনকর্ড সংলগ্ন ব্রিজ ও বনরূপা হাউজিং হতে বেপারীপাড়া পর্যন্ত নর্দমা নির্মাণসহ প্রায় ২৬ কোটি ৮৬ লক্ষ টাকা ব্যয়ে বৃহস্পতিবার রাস্তা উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন(এমপি)।
ডিএনসিসি’র ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ডাঃ জিন্নাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিএনসিসির প্যানেল মেয়র মোঃ ওসমান গণি ,ঢাকা-১৮ আসনের (এমপি) এ্যাডভোকেট সাহারা খাতুন ও মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ মো: রাজিম উদ্দিন আহমেদ সহ খিলক্ষেত থানা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।
জনসাধারনের উদ্দেশে ডিএনসিসির প্যানেল মেয়র মোঃ ওসমান গণি বলেন, জলাবদ্ধতায় আর যেন কষ্ট করতে না হয় সে জন্য এই উন্নয়নমূলক কাজ হাতে নেওয়া হয়েছে। কাজ শেষ হওয়া পর্যন্ত তিনি সকলের ধৈর্য্য ও সহযোগিতা কামনা করেন।
তিনি আরও বলেন, ডিএনসিসির মেয়র আনিসুল হকের নেয়া সকল উন্নয়নের কাজ পর্যায়ক্রমে অব্যাহত থাকবে। এই কাজ অত্যন্ত মানসম্মতভাবে করা হবে বলে তিনি নিশ্চয়তা প্রদান করেন।
সরকারের উন্নয়নের কথা তুলে ধরে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন(এমপি) বলেন, ডিএনসিসির ১৭ নং ওয়ার্ডবাসী জলাবদ্ধতাজনিত কারনে দীর্ঘ দিন ধরে জনগন দূর্ভোগ পোহাচ্ছিল। তাই মেয়র আনিসুল হকের উদ্যোগে প্রায় ২৬ কোটি ৮৬ লক্ষ টাকা ব্যয়ে ডিএনসিসির নিজস্ব অর্থায়নে এই উন্নয়নমূলক কাজটি হাতে নেয়া হয়। আগামী বছরের জুন মাসে কাজটি শেষ হবে ।
তিনি অরও বলেন,রাস্তাটির মোট দৈর্ঘ্য হবে ৩.৬ কিলোমিটার, মোট কার্পেটিং এরিয়া ১৯ হাজার ৪ শত ৫৭ বর্গমিটার এবং মোট সিসি এরিয়া ৭ হাজার ৫ শত ২০ বর্গমিটার।