রাজধানীর গৃহবধূ হত্যার অভিযোগ

রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার টিলাবাড়ি এলাকায় সাজেদা আক্তার (১৮) নামে এক গৃহবধূকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মোহাম্মদ টিটু মিয়ার বিরুদ্ধে। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

সাজেদার গ্রামের বাড়ি বরিশালে। তিনি স্বামীর সঙ্গে হাজারীবাগের রায়েরবাজার টিলাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

বুধবার (২১ এপ্রিল) ভোরে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় সাজেদাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ছয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই ফরহাদ বলেন, টিটুর সঙ্গে এক বছর আগে সাজেদার বিয়ে হয়। বিয়ের পর কিছুদিন যেতে না যেতেই যৌতুকের জন্য তাকে চাপ দেয়া শুরু করেন স্বামী। যৌতুকের জন্য বিভিন্ন সময় টিটু তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকেন। সবশেষ সাজেদাকে টিটু তার বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা যৌতুক এনে দিতে বলেন। এই নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আজ সাহরির পরে সবাই ঘুমিয়ে গেলে নিজ ঘরে বালিশচাপা দিয়ে সাজেদাকে হত্যা করেন টিটু। এরপর তিনি পালিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া সাজেদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।