রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীর যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় যাত্রীবাহী বাসচাপায় মোটরসাইকেল আরোহী হাবিবা ইসলাম মিথিলা (১৬) নামে এক মাদরাসাছাত্রী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলটির চালক মো. শরিফুল ইসলাম জানান, মিথিলা সাইনবোর্ড তামিরুল মিল্লাত মাদরাসার নবম শ্রেণিতে পড়ে। পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী শেখপাড়া এলাকায় থাকে সে। তার বাবার নাম মোহাম্মদ আলী। গ্রামের বাড়ি চাঁদপুর। মিথিলার সঙ্গে শরিফুলের এক বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। শরিফুল মিরপুর এলাকায় থাকে। তিনি নিজের কাজে মোটরসাইকেল নিয়ে নারায়ণগঞ্জ চাষাড়া যান। সেখান থেকে ফেরার পথে সাইনবোর্ডের মাদরাসা থেকে মিথিলাকে নিয়ে যাত্রাবাড়ী মিথিলাদের বাসায় যাচ্ছিলেন। তখন পেছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। তখন ছিটকে পড়ে দুজন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফুর রহমান জানান, যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় শীতল পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পিছনে থাকা মিথিলা রাস্তায় পড়ে যায়। তখন বাসটি তাকে চাপা দেয়। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। দুর্ঘটনার পর পরই ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ। তবে এ সময় চালক পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। মিথিলার বিস্তারিত পরিচয় জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে।