‘রাজনীতিতে কোনো ত্যাগ বৃথা যায় না’

নোয়াখালী প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিতে কোনো ত্যাগ বৃথা যায় না। দুই বছর পর নির্বাচন, ঘর গোছাতে হবে। কোন্দল মিটিয়ে ফেলতে হবে।

তিনি বলেন, রাজনীতিতে হঠাৎ করে এসে হঠাৎ চলে যাওয়া নয়। রাজনীতিতে লেগে থাকতে হয়। বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছেন তা পূরণ হতে চলেছে। বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

শনিবার বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জেলা স্কুল মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, শেখ হাসিনা দেশের উন্নয়ন করে যাচ্ছেন। আপনাদের কাজ হলো মানুষের ভালোবাসা অর্জন করা। একজন রাজনীতিবিদের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় পাওয়া আর নেই। সে শিক্ষা আমি আমাদের নেতা বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে পেয়েছি।

তিনি আরো বলেন, বসন্তের কোকিল ও মৌসুমী পাখিরা দলে আসবে। দশটা ভালো কাজ দুটি খারাপ কাজের জন্য বিনষ্ট হয়। আমি কোনো গ্রুপের নেতা নয়, আমি শেখ হাসিনা গ্রুপের। অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হবে না। দুই বছর পর নির্বাচন, ঘর গোছাতে হবে, কোলাহল-কোন্দল মিটিয়ে ফেলতে হবে।

তিনি বলেন, নোয়াখালীর দুঃখ নোয়াখালী খাল। জলাবদ্ধতা নিরসনে ৩২৪ কোটি টাকা একনেকে অনুমোদন দেওয়া হয়েছে। এ ছাড়াও সোনাপুর-জোরালগঞ্জ সড়কের জন্য ১৭২ কোটি টাকা ও এলজিইডি মন্ত্রণালয়ের অধীনে গ্রামীণ উন্নয়ন প্রকল্পের জন্য ৪৯৩ কোটি টাকা একনেকে অনুমোদন দিয়েছেন আমাদের নেত্রী শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, খালেদ মাহমুদ চৌধুরী, আবদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক এনামুলক হক শামীমসহ অনেকে।