রাজের মুক্তির পর ইনস্টাগ্রামে যে বার্তা দিলেন শিল্পা

বিনোদন ডেস্কঃ গত সোমবার মুক্তি পেয়েছিলেন পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেফতার হওয়া শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। রাজ তার বাড়ি ফিরে যাওয়ার পর ইনস্টাগ্রাম পোস্টে “দুঃখটা বড় নয়, তা থেকে বের হয়ে আসাটাই বড় বিষয়’ এমন বার্তাই দিলেন শিল্পা।

যদিও নিজের পোস্টে পর্নোগ্রাফিকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তার, তার জামিনে ছাড়া পাওয়া এবং তাদের সম্পর্কের ফাটলের গুঞ্জন প্রসঙ্গে কোনও কথাই বলেননি শিল্পা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্রিশ্চিয়ান বার্নাডের লেখার একটি অংশ তুলে ধরেছেন শিল্পা। আর ওই লেখার মাধ্যমেই এক প্রকার নিজের মতামত তুলে ধরেছেন তিনি।

অভিনেত্রী সেখানে লিখেছিলেন, ‘আমরা সবাই শুনেছি, যে কষ্ট আমাদেরকে শক্তিশালী করে তোলে। আমরা সমস্যায় পড়লে তবেই শিখি। এটি সত্য, তবে অতটা সোজাও নয়, আর আমরা সেভাবে ভাবতে পারি না। কঠিন সময় আমাদের ভালো রাখে না, তবে কঠিন সময়ই আসল কাজ করে। কষ্ট আমাদেরকে বুঝিয়ে দেয়, যে আমাদের মধ্যে কতটা শক্তি লুকিয়ে আছে। এই লুকানো শক্তিগুলিই আবিষ্কার করা, আমাদেরকে আবার কঠিন সময় থেকে বেরিয়ে আসতে সাহায্য করে। আমি খারাপ সময়কে ঘৃণা করি। তবে এটা জানি, এই সময়ই আমাদের শক্তিশালী করে।

এর আগে সোমবার ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তার জামিন মঞ্জুর করেছে বোম্বে হাইকোর্ট। সঙ্গে রাজের সহযোগী রায়ান থর্পেরও জামিন মঞ্জুর করা হয়।

পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার গ্রেপ্তারি ছাড়াও শিল্পা শেঠিকেও জেরা করেছিল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। রাজ-শিল্পার জুহুর বাংলো, রাজের অফিসেও তল্লাশি চালানো হয়। যদিও রাজ কুন্দ্রার আইনজীবীর দাবি, রাজের বিরুদ্ধে সেভাবে কোনও শক্তিশালী প্রমাণ মেলেনি।

শিল্পা শেঠি

এই মামলায় মুম্বাই পুলিশের সম্পূরক অভিযোগপত্রে তাকে অভিযুক্ত হিসাবে নাম দেওয়ার পরে কুন্দ্রা গত সপ্তাহে নতুন করে জামিনের আবেদন করেছিলেন।

কুন্দ্রা আইনজীবী প্রশান্ত পাতিলের মাধ্যমে দায়ের করা আবেদনে জমা দিয়েছিলেন এবং সেখানে বলা হয়েছিল, কোনো অকাট্য প্রমাণ ছাড়াই তাকে ‘বলির পাঁঠা’ করা হচ্ছে এবং তার বিরুদ্ধে তদন্ত শেষ হওয়ায় তাকে মুক্তি দেওয়া উচিত।

কুন্দ্রার আবেদনে আরও বলা হয়েছিল, এরআগে, মামলায় গ্রেপ্তার হওয়া অন্যান্য আসামিদের জামিন দেওয়া হয়েছে। তাই সমতার ভিত্তিতে তার আবেদন বিবেচনা করা উচিত। এটি আরও বলেছে, পুলিশ মোবাইল অ্যাপ্লিকেশন হটশটস এবং বলিফেমের সঙ্গে তার সংযোগ স্থাপনের কোনো প্রমাণ দেখাতে পারেনি।

মুম্বাই পুলিশ এই আবেদনের বিরোধিতা করে বলেছিল, যদি কুন্দ্রার জামিন মঞ্জুর হয়, তাহলে তিনি প্রমাণের সঙ্গে কারচুপি করতে পারেন এবং সাক্ষীদের প্রভাবিত করতে পারেন। এর আগে, গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছিল।