‘রূপকথার জগতে’র ভিউ কোটি ছাড়াল ৬০ দিনেই

বিনোদন ডেস্কঃ কোটি ভিউয়ের মাইলফলক অতিক্রম করেছে ‘রূপকথার জগতে’ শিরোনামের গানটি। এটি ‘নেটওয়ার্কের বাইরে’ নামক সিনেমার গান। বন্ধুত্বের গল্প নিয়ে সিনেমাটি চলতি মাসেই চরকিতে মুক্তি পায়। আর তারপর থেকেই এই গানটি যেন সকলের মন কেড়ে নিয়েছে।

গানটি কোটি ভিউয়ের এই মাইলফলক অতিক্রম করেছে বলে নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক মিজানুর রহমান আরিয়ান। এর আগে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয় ২১ আগস্ট। এর পরই রাতারাতি ভাইরাল হয়ে পড়ে এই গানটি।

এক রূপকথার জগতে/ তুমি তো এসেছ আমারই হতে/ কোনো এক রূপকথার জগতে/ তুমি চিরসাথী আমার, জীবনের এই পথে’ এই কথায় গানটি লিখেছেন সোমেশ্বর অলি, সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। এই গানে কণ্ঠ দিয়েছেন রেহান রসুল ও অবন্তী সিঁথি। গানটির দৃশ্যায়নে আছেন মূলত তাসনিয়া ফারিণ ও জোনায়েদ বোগদাদী।

গানটি প্রকাশের ১০ দিনের মধ্যেই ১০ লাখ ভিউয়ের মাইলফলক স্পর্শ করে। ৬০ দিনে এসে গানটি এক কোটিবার দেখা হয়েছে। মঙ্গলবার রাত পর্যন্ত গানটিতে লাইক পড়েছে ১ লাখ ৪৫ হাজার।

গানটির সংগীত পরিচালক সাজিদ সরকার ফেসবুকে লিখেছেন, ‘যাঁরা আমার গান শোনেন, তাঁরাই আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা। কৃতজ্ঞতা আপনাদের প্রতি এবং ধন্যবাদ “নেটওয়ার্কের বাইরের”সবাইকে।

গানটির অন্যতম শিল্পী অবন্তী সিঁথি গানের রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান ২০১২’-এ নবম হয়েছিলেন। ২০১৮ সালে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ থেকে পরিচিতি পান তিনি। অন্যদিকে রেহান রাসুল তাঁর ‘বাজে স্বভাব’ গানের মাধ্যমে শ্রোতাদের মধ্যে পরিচিত হয়ে ওঠেন।

‘নেটওয়ার্কের বাইরে’ চার বন্ধুর কাহিনি। একটি ভ্রমণের আয়োজন করে তারা, একত্রে এটিই তাদের প্রথম ভ্রমণ। তাদের ইচ্ছা, প্রতিবছর এমন একটা ভ্রমণে বের হবে তারা। কিন্তু হঠাৎ ঘটে যায় অনাকাঙ্ক্ষিত ঘটনা।