লক্ষীপুর-৩ আসনে মনোনয়ন পেলেন বিমান ও পর্যটন মন্ত্রী

রেজাউর রহমান চৌধুরী; ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৭৬, ল²ীপুর-৩ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন এ আসনের বর্তমান সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল।

আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, একেএম শাহজাহান কামালের হাতে দলীয় মনোনয়নের চিঠি তুলে দেন। এ সময় ল²ীপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় শাজহাহান কামাল তাকে মনোনয়ন প্রদানের জন্য প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপণ করে বলেন, তিনি সারা জীবন মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন এবং বঙ্গবন্ধুর আজন্ম লালিত স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠায় আগামী দিনেও তার এ প্রয়াস অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল স্বাধীনতাত্তোর বাংলাদেশের প্রথম পার্লামেন্টেও সদস্য ছিলেন। বঙ্গবন্ধুর নৃশংস হত্যাকান্ডের পর আওয়ামী লীগের পুনর্গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী শাহজাহান কামাল ল²ীপুর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি লক্ষীপুর জেলা পরিষদের প্রশাসক ও জনতা ব্যাংকের পরিচালকের দায়িত্বও পালন করেন।