লক্ষ্মীপুরে মায়িশা মাহজাবীন বালিকা মাদ্রাসার শুভ উদ্বোধন

ওমর ইউসুফ রুবেলঃ, লক্ষ্মীপুর পৌর শহরের ১২ নং ওয়ার্ড দক্ষিণ লাহারকান্দিতে নিজস্ব ভবনে দোয়ার মাধ্যমে শুভ উদ্বোধন হলো মায়িশা মাহজাবীন বালিকা মাদ্রাসার।
বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় আলোচনার মাধ্যমে প্রধান অতিথি হিসেবে টুমচর ইসলামিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ হযরত হারুন আল মাদানি মাদ্রাসার শুভ উদ্বোধন করেন।
প্রধান শিক্ষক আলহাজ্ব হাফেজ মাওলানা মনোয়ার হোসেন এর সভাপতিত্বে এই সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের প্রফেসর ইকবাল হোসেন,দক্ষিণ মজিপুর হাজী আমজাদ আলী পাটওয়ারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন। এছাড়াও এলাকার সম্মানিত ব্যাক্তি বর্গসহ মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
মাদ্রাসার শিক্ষকরা বলেন, আমরা এই মাদ্রাসা দিয়েছি যাতে বাচ্চারা এইখান থেকে শিক্ষা অর্জন করে ভালো মানুষ হতে পারে,ভালো আলেম হতে পারে। আমাদের এইখানে আদর্শ নূরাণী বিভাগ,আর্দশ নাজেরা বিভাগ, আন্তর্জাতিকমানের হিফজ বিভাগ, কিতাব বিভাগ আছে। দ্বীন ইলম শিক্ষা দেওয়ার জন্য আমরা সর্বোত্তক ভাবে চেষ্টা করবো। আপনার বাচ্চাদের দ্বীনি শিক্ষা দিতে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন।
প্রধান অতিথি হযরত হারুন আল মাদানি বলেন, দ্বীনি শিক্ষার মাধ্যামে ছেলে-মেয়েরা আল্লাহকে চিনে। তারা ভালো হয়ে চলার চেষ্টা করে। অনেক সময় দেখা যায় যারা জেনারেল লাইনে পড়ালেখা করে তারা বিয়ে করকে গেলে মাদ্রাসার ছেলে-মেয়ে চাই। জাহান্নাম থেকে বাঁচার জন্য মাদ্রাসার শিক্ষার্থীরা খারাপ কাজ না করে ইসলামের দেখানো পথে পরিচালিত হয়।