লক্ষ্মীপুর সদর হাসপাতালে দালাল ও এম্বুলেন্স চালকদের হামলার শিকার

লক্ষ্মীপুর সদর হাসপাতালে দালাল ও এম্বুলেন্স চালকদের হামলার শিকার হয়েছে শাকিবুল ইসলাম (২২) নামের এক যুবক। শাকিবুল ইসলাম সদর হাসপাতালের পাম্প অপারেটর বলে জানা যায়।
গত বুধবার (২৭মার্চ) সদর হাসপাতালের জরুরি বিভাগের সামনে এমন ঘটনা ঘটে। এ ঘটনায় শাকিবুল ইসলাম ৪জনের নাম উল্লেখ করে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলায় পবন, আল আমিন ও রাজু নামের ৩জন গ্রেফতার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।
শাকিবুল ইসলাম অভিযোগ করে বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশে আমি হাসপাতালের বিভিন্ন বিষয় দেখাশোনা করি। এছাড়া বহিরাগত ও দালালদের দ্বারা রোগি হয়রানির বিষয়ে প্রতিবাদ করি। তার সূত্র ধরেই তারা আমার উপর ক্ষীপ্ত হয়ে উঠে। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন বদলী হওয়ার পর পরই তারা আমাকে ডেকে নিয়ে বলে তোর ক্ষমতা শেষ। আরএমও বদলি হয়ে গেছে, এ বলেই আমাকে মারধর করতে থাকে। পরে হাসপাতালের অন্য স্টাফরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
মামলাটির তদন্ত কর্মকর্তা এসআই মোঃ আজিজুর রহমান বলেন, হামলার বিষয়ে একটি মামলা হয়েছে। আমরা ৩জনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছি।
সিভিল সার্জন ডা: আহমদ কবির বলেন, দালাল ও বহিরাগত এম্বুলেন্স চালকদের দ্বারা আমার হাসপাতালে স্টাফ হামলার শিকার হয়েছে। এটি ন্যাক্কারজনক ঘটনা। শাকিব আমাদের হাসপাতালের পাম্প অপারেটর। এ ঘটনায় আমরা কোন প্রকার ছাড় দেবো না। ইতিমধ্যে মামলা হয়েছে।