লালমোহনে ১০ টাকার চাল বিতরনে অনিয়মের অভিযোগ

ভোলা প্রতিনিধি।  লালমোহন উপজেলার ৮নং রমাগঞ্জ ইউনিয়নে ১০ টাকার চাল বিতরনে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। ৮নং রমাগঞ্জ ইউনিয়নের ৫,৬,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের চাল বিতরনে ৩০ কেজি চালে ৩০০ টাকা নেওয়ার নিয়ম থাকলেও মানুষের কাছ থেকে নেওয়া হচ্ছে ৩১০ টাকা।
অভিযোগ কারীদের মধ্যে আব্দুল মালেক ও তাজুল ইসলাম বলেন, সরকারী ভাবে ৩০ কেজি চালে ৩০০ টাকা নেওয়ার নিয়ম তাই আমরা ৩০০ টাকা করে ডিলার জিয়ারুল ইসলাম টিটু কে দিতে চাইলে তিনি ছুড়ে পেলে দেন। চাল দেওয়ার সময় উপস্থিত ছিলেন ০৬ নং ওয়ার্ড এর মেম্বার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মোছলে উদ্দিন লিটন।
চাল বিতরনে অনিয়মের বিষয়ে ডিলার জিয়ারুল ইসলাম টিটু কে মুঠোফোনে না পাওয়া গেলেও তার বড় ভাই ০৬ নং ওয়ার্ডের মেম্বার ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি মোছলে উদ্দিন লিটন বলেন,আমার ছোট ভাই ডিলার হলেও চাল বিতরনের সবকিছু আমি করে থাকি। চাল বিতরনে

৩১০ টাকা করে নেওয়ার বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি প্রথমে অস্বিকার করেন পরে একপর্যায়ে তিনি বলেন আমরা আজকে দুই দিন ধরে চাল দিয়ে আসছি এ পর্যন্ত ৫০০ কার্ডের মধ্যে ৪০০ কার্ডের চাল দিয়েছি । চাল বিতরনের লেবার দের জন্য ১০ টাকা নেওয়া হয়েছে এতে কারো কাছ থেকে জোর করে নেওয়া হয়নি, ১০ টাকা করে অনেকেই দেয়নি।