শরীরের সাইজটাই কি সব: সায়ন্তনী

২০০৬ সালে কেরিয়ার শুরু করেন সায়ন্তনী ঘোষ। টিভি পর্দা থেকেই তার কেরিয়ার শুরু। সবসময়ই স্পষ্টভাষী এই অভিনেত্রী।অন্যায়ের বিরুদ্ধে কথা বলায় লোকে তাকে ঠোঁটকাটা বললেও তিনি এমনটাই থাকতে পছন্দ করেন।

এবার নিজের সোশাল মিডিয়ার প্রোফাইলে ‘বডি শেমিং’ নিয়ে খুল্লামখুল্লা মত প্রকাশ করলেন তিনি৷ ইনস্টাগ্রাম পোস্টে একটি লেখা শেয়ার করে সায়ন্তনী প্রতিবাদ করলেন বডি শেমিংয়ের৷।

তিনি বলেন, এই ধরনের আচরণের বিরুদ্ধে সব সময়ই প্রতিবাদ করা উচিত।

সব সেলিব্রিটিই এখন সোশাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ৷ সুযোগ পেলেই তারা কখনও ছবি, কখনও ভিডিয়ো আপলোড করতে থাকেন৷ আর তা দেখে ফলোয়ার যেমন বেড়ে যায়, ততই জনপ্রিয় হয়ে ওঠেন সেলেবরা৷ এই জনপ্রিয়তা বাড়ানোর এক নতুন কায়দা এসেছে ইনস্টাগ্রামে৷ আর সেই নতুন কায়দা করতে গিয়েই বিপাকে পড়লেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ৷ এক নেটিজেনের প্রশ্নে রীতিমতো রেগে গেলেন অভিনেত্রী।

কয়েকদিন আগেই অভিনেত্রী সায়ন্তনী ঘোষ তার ইনস্টাগ্রামে আপলোড করে প্রশ্ন-উত্তরের পোস্ট।যেখানে যে কেউ সায়ন্তনীকে প্রশ্ন করতে পারেন।সেই পোস্টেই এক নেটিজেন সায়ন্তনীকে সোজা প্রশ্ন করেন, ‘আপনার ব্রায়ের সাইজ কত?’

প্রশ্ন দেখেই সায়ন্তনী রীতিমতো ক্ষেপে যান৷ তিনি স্পষ্ট নেটিজেনকে জানান, ‘আগে আমাকে আপনি বলুন, আপনার বুদ্ধির মাপ কত? আমার তো মনে হয় শূন্য !’ সায়ন্তনীর এই পোস্টই এখন দারুণ ভাইরাল সোশাল মিডিয়ায়।