শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

রাবি প্রতিনিধি : গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গোলাম কিবরিয়া বিদায় কমিটির যুগ্ম সম্পাদক ও ফয়সাল আহমেদ রুনু সাংগঠনিক সম্পাদক ছিলেন। প্রাথমিকভাবে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১৩ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে।

রোববার দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ফেসবুকের মাধ্যমে এ তথ্য জানান।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার কমিটি অনুমোদন দেওয়া হলো বলে জানানো হয়।

কমিটিতে তিন সহসভাপতি হলেন কাজী আমিনুল হক লিংকন, সৈকত হোসাইন সৈকত ও হাবিবুল্লাহ নিক্সন। চার যুগ্ম সাধারণ সম্পাদক হলেন- মিজানুর ইসলাম, ফয়েজ আহমেদ, মামুন শেখ ও শাহিনুল সরকার (ডন)। সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, সাবরুন জামিল সুষ্ময়, এনায়েত হক রাজু ও রেজাউল করিম রাজু।

এ ছাড়া রাবি ছাত্রলীগে পদপ্রত্যাশী আটজনকে কেন্দ্রীয় কমিটিতে সদস্যপদ দেওয়া হয়। তারা হলেন- আখেরুজ্জামান তাকিম, তন্ময়ানন্দ অভি, সাহানুর ইসলাম শাকিল, মিনারুল ইসলাম, মেহেদী হাসান রাসেল, টগর মো. সালেহ, আব্দুল্লাহ আল মাসুদ, সাকিবুল হাসান বাকি।

এর আগে গত ৮ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠে রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে প্রায় ৭০ জন পদপ্রত্যাশীর সাক্ষাৎকার নেওয়া শেষে তিন দিন পর কমিটির ঘোষণা দেওয়া হয়।