শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ নড়াইল সদরের সভাপতি প্রশান্ত, সাধারণ সম্পাদক সাখাওয়াত

ফরহাদ খান, নড়াইল: বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান পরিষদ নড়াইল সদর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। ত্রি-বার্ষিক এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন-মাইজপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার দত্ত এবং সাধারণ সম্পাদক রতডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়রে প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন। আজ সকালে ১৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন-বাহিরগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুলু মিয়া, চাঁচড়া এনইউবি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুন্ডরিক কুমার বিশ্বাস, বোড়ামারা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান, বিছালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফ হোসেন ও উজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম। যুগ্মসাধারণ সম্পাদক দেবভোগ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিনয় কৃষ্ণ বিশ্বাস ও কৃষ্ণলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীর কুমার গোলদার।

সাংগঠনিক সম্পাদক কে ডি এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহন কুমার দাস। অর্থ বিষয়ক সম্পাদক জুড়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেহ উদ্দিন, প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বামনহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কার্ত্তিক গোলদার, ধর্ম বিষয়ক সম্পাদক শাহাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীরেন্দ্রনাথ বসাক, মহিলা বিষয়ক সম্পাদক তুলারামপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিভা বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুরাদুজ্জামান, আর বি এফ এম ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফুল ইসলাম ও বরাশুলা শিশু সদন কমপ্লেক্স ক্যাডেট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম।

এছাড়া উপদেষ্টামন্ডলীর তিন সদস্য হলেন-নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পাল, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধ্রব কুমার ভদ্র এবং এ বি এস মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার আলী।

এদিকে, কার্যনির্বাহী পরিষদ ছাড়াও নড়াইল সদর উপজেলার প্রতিটি মাধ্যমিক ও নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ কমিটির সম্মানিত সদস্য আছেন।