শিবগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে হামলা, গুরুতর আহত ৭

আজিম উদ্দিন, চাঁপাই নবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কাশিয়াবাড়ি গ্রামে জমি-জমার বিরোধ নিয়ে শুক্রবার বেলা সাড়ে ১১টায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলা করে ৭ জন আহত হয়েছে, আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে মাহবুবুল আলম সায়েম ও সামাদ দুইজনের অবস্থা খারাফ হলে, উন্নত চিকিৎসার জন্য তাদেরকে রামেক হাসপাতালে পাঠানো হয়।

আহত ব্যক্তিরা হচ্ছে শিবগঞ্জ উপজেলা কাশিয়াবাড়ি গ্রামে মোন্নাপাড়ার তোফাজ্জল হক তফুর তিনটি ছেলে মাহবুবুল আলম সায়েম (৩৫), হাদিসুর রহমান (২২), নাইম আলী (২৫) এবং ধোবড়া পারদিলারপুর গ্রামের সাজ্জাদের ছেলে জুয়েল রানা( ৩৫) শামিমের ছেলে সামাদ (২২) ও হাবিবের ছেলে আঃ রহমান (২০) । তাদের তিনজনের বাড়ি পারদিলারপুর গ্রাম এবং তারা তিনজনই জেলে । বিরোধী পক্ষের এক জন শফিকুল ইসলাম শোফি (৬৫) নামে আহত হয়েছে বলে জানা গেছে।

তোফাজ্জল হক তফু বলেন, আমার নিজস্ব পুকুরে মাছ ধরতে গেলে শফীর লোকজন আমার লোকজনের উপর হামলা করে তাদের অবস্থা খারাপ করে দেন এবং আমি আইনের আশ্রয় গ্রহণ করব।
এ বিষয়ে শফিকুল ইসলাম শফীর সাথে কথা বলে তিনি জানান,আমরা দীর্ঘদিন যাবত পুকুরে মাছ চাষ করে আসছি তারা জোর করে মাছধরতে গেছে এবং আমিও আহত হয়েছি।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, আহত ব্যাক্তিদের পক্ষ থেকে তোফাজ্জল হক তফু বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা করেন এবং এখন পর্যন্ত কোন আসামীকে আটক করতে পারেনি।