শেরপুরে নিখোঁজের ১৮ দিন পর হোসেন আলীর মরদেহ উদ্ধার

শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদী থেকে নিখোঁজের ১৮ দিন পর ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড় থেকে হোসেন আলী (৩৫) নামে এক ব্যাটারিচালিত ইজিবাইক চালকের গলিত মরদেহ উদ্ধার করেছে র‍্যাব-১৪।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলার কোচপাড়া বটতলা পাহাড় থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হোসেন আলী শ্রীবরদী উপজেলার সেকদী গ্রামের আশরাফ আলীর ছেলে ও দুই সন্তানের জনক।

এদিকে ওই ঘটনায় শ্রীবরদীর ভেলুয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুজন মিয়া ও ঝিনাইগাতীর নওকুচি এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে সুমেল রানাকে আটক করেছে র‍্যাব।

র‌্যাব সদস্যরা জানান, গত ২৬ নভেম্বর সকাল ৯টার দিকে প্রতিদিনের মতো ইজিবাইক নিয়ে বের হয় হোসেন আলী। কিন্তু রাতেও সে বাড়িতে না ফেরায় তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে তার পরিবার। পরদিন গজনী এলাকায় তার ইজিবাইকটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এরপর ২৯ নভেম্বর শ্রীবরদী থানায় একটি জিডি করে তার ছোটভাই আবুল কাশেম।

পরে ১০ ডিসেম্বর বিষয়টি র‌্যাবকে জানালে র‍্যাব ঘটনাটির রহস্য উদঘাটনে অভিযান শুরু করে। অভিযানে সুজন ও সুমেল রানা আটক করে র‍্যাব। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকালে গারো পাহাড়ে মাটিচাপা দেওয়া অবস্থায় হোসেন আলীর গলিত মরদেহ উদ্ধার করা হয়।

র‍্যাব-১৪-এর অধিনায়ক মো. রুকনুজ্জামান জানান, সুজন ও সুমন ইজিবাইক চালককে ভাড়ার কথা বলে ঝিনাইগাতীর কোচপাড়ায় নিয়ে আসে এবং হোসেন আলীকে হত্যা করে পাহাড়ে মাটিচাপা দেয়। পরে ইজিবাইকের ব্যাটারি ১০ হাজার টাকায় বিক্রি করে দুজনে ৫ হাজার টাকা করে ভাগ করে নেয়। সেই সঙ্গে ইজিবাইকটি গজনীতে ফেলে দিয়ে আসে। তারা ইজিবাইক ছিনতাইয়ের সঙ্গে জড়িত।