সঙ্গীকে সন্তুষ্ট করার কৌশল

নারীকে সন্তুষ্ট করা খুব কঠিন। তবে যদি সে ভালোবাসার মানুষ হয়, তা কিন্তু কঠিন নয়। আপনি এমন কিছু করতে পারেন, যা আপনার প্রেমিকাকে সর্বদাই সন্তুষ্ট রাখবে।

কীভাবে? আপনি যদি এখনই উপায় খুঁজতে মাথা চুলকাতে শুরু করেন, তাহলেই বুঝব আপনি সঠিক পথে আছেন।

আসুন, আমরা একবার চোখ বুলিয়ে নিই—

সঙ্গীর কথা শুনুনঃ- যখন প্রেমিকা কিছু বলে বা বলতে চায়, তখন আপনার তা মন দিয়ে শোনা উচিত। সঙ্গীকে সন্তুষ্ট করার সবচেয়ে সহজ উপায় হচ্ছে তার কথা শোনা। যখন আপনার প্রেমিকা কোনো গুরুত্বপূর্ণ কথা বলতে চাইছে আর আপনি সে সময় মুঠোফোনে ব্যস্ত বা অন্য কিছু করছেন—এমনটা হলে কিন্তু সঙ্গীর মন জোগাতে পারবেন না। সে ভাববে, আপনি তার প্রতি যত্নবান নন।

সঙ্গীর ওপর আস্থা রাখুনঃ- যেকোনো সম্পর্কে সততা খুব গুরুত্বপূর্ণ। দীর্ঘস্থায়ী সম্পর্ক চাইলে দুজনেরই সততা জরুরি। আর তা আপনার গার্লফ্রেন্ডকে খুশি করবে। নারী সব সময় চায়, তার প্রেমিক বা সঙ্গী সৎ হোক এবং তাদের ওপর আস্থা রাখুক। অসৎ পুরুষকে নারী দেখতে পারে না। আপনি যদি আপনার গার্লফ্রেন্ডের ওপর আস্থা না রেখে সারাক্ষণ নজরদারি করতে থাকেন এবং সততার কোনো উদাহরণই তৈরি না করেন, তবে তার ভালোবাসা পাওয়া কঠিন হবে। এর চেয়ে ভালো, আপনার অভ্যাস বদলান।

সঙ্গীকে সময় দিনঃ- প্রেমিকার সঙ্গে কিছু অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর চেয়ে আনন্দদায়ক আর কী হতে পারে। এমনকি, যদি আপনার খুব ব্যস্ততা থাকে, ফুরসত মেলা ভার; তবুও তার জন্য কিছু সময় বের করুন এবং দারুণ মুহূর্ত কাটান। আর এটিই আপনার লেডি লাভের মুখে হাসির ঝিলিক এনে দেবে। সে লক্ষ করবে, আপনি তার খুশির জন্য অনেক কিছুই করতে পারেন। এতে সে আপনাকে মূল্য দেবে।

সঙ্গীকে সম্মান করুনঃ- আমরা সবাই সম্মান চাই। একে অন্যের প্রতি সম্মান বোধ না থাকলে সম্পর্ক টেকে না। আপনি তার আবেগ-অনুভূতি, চিন্তাধারা, মত ও পছন্দকে গুরুত্ব দিন। এটা তার ভেতরে এই বিশ্বাস জন্মাবে যে আপনি তার সুখের জন্য সব কিছু করতে প্রস্তুত। মনে রাখা দরকার, দীর্ঘস্থায়ী সম্পর্ক চাইলে পারস্পরিক সম্মান বোধ খুবই দরকার।

সঙ্গীকে  চমকে দিনঃ- যদি গার্লফ্রেন্ডের হৃদয় জয় করতে চান, তবে তার প্রিয় খাবার রান্না করে চমকে দিন। শুধু পুরুষই ভোজনরসিক হয় না, নারীও হয়। আপনি যদি রান্না ভালো করতে না-ও পারেন, তবু চেষ্টা করুন। এখন তো অন্তর্জালের যুগ। সেটা ঘেঁটেই না হয় রান্না করুন।

কঠিন সময়ে সঙ্গীর পাশে থাকুনঃ- প্রত্যেকের জীবনে দুঃসময় আসে। আপনার প্রিয়তমার জীবনেও সেটা ঘটতে পারে। এ সময় তার মন চাইবে, কেউ বন্ধুত্বের হাত বাড়িয়ে দিক। আর সেই হাতটি তো প্রেমিক হিসেবে আপনারই। ধরুন, কোনো বিষয়ে আপনার প্রেমিকা চিন্তিত বা সমাধানের উপায় খুঁজছে। এ সময় তাকে কিছু পরামর্শ দিয়ে সাহায্য করুন। এতে আপনার ওপর তার ভরসা বাড়বে। সম্পর্ক আরও শক্তিশালী হবে। নিজের কঠিন সময়ে আপনিও নিশ্চয়ই তাকে পাশে পেতে চাইবেন?

নারীকে সন্তুষ্ট করার এমন অনেক উপায়ের কথাই বলা যায়। কিন্তু আপনাকে আগে প্রেমিকার মনপড়া জানতে হবে। এতে আপনাদের বন্ধন আরও দৃঢ় হবে। শেষতক সুখী হবেন দুজনই।