সন্তান জন্মের পর প্রথমবারের মত সেলফিতে যশ-নুসরাত

বিনোদন ডেস্কঃ টলিউড অভিনেত্রী নুসরাত জাহান সব সময় তাকে খবরের শিরোনামেই বেশি পাওয়া যায়। রাজনীতি থেকে ব্যক্তিগত জীবন নিয়ে শুরু করে সব কিছুর শিরোনামে তার নাম। সম্প্রতি বিবাহবিচ্ছেদের পর গুঞ্জন শুরু হয় অভিনেতা যশ দাশগুপ্ত এর সাথে বিয়ে নিয়ে। এর পর সব চেয়ে বেশি শিরোনামের প্রথমে ছিলেন সন্তান জন্ম ও সন্তানের পিতার নাম নিয়ে।

অবশেষে সেই গুঞ্জনের অবসান ঘটে ছেলে ঈশানের জন্ম সনদে তার পিতার নামের জায়গায় যশের নাম থাকায়। সকলে নিশ্চিত হয় নুসরাতের সন্তানের পিতা যশ দাশগুপ্ত। তাছড়া সন্তানের জন্মের পর মা নুসরাত এবং বাবা যশ খুব ভালো দেখাশোনা করেছেন বলেও জানা যায়।

এরইমধ্যে নুসরাত জাহানের ঘনিষ্ঠ বন্ধু প্রভা আগারওয়ালের জন্মদিন উদযাপন করতে গিয়েছিলেন এই জুটি। জন্মদিনের পার্টিতে বন্ধু প্রভাকে মাঝে রেখে একটি সেলফি তুলেন যশ। সেই ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। যশের অ্যাকাউন্ট থেকে নুসরাত সেটি শেয়ার করেন তার অ্যাকাউন্টে এবং বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

ছবিতে দেখা যায়, কালো পোশাকে সেজেছেন যশ ও নুসরাত। সম্প্রতি কাজে ফিরেছেন এই সাংসদ তারকা। গত ১ অক্টোবর সুদেষ্ণা রায়, অভিজিৎ গুহর নতুন সিনেমা ‘জয় কালী কলকাত্তেওয়ালির’ কাজ করতে রাজারহাটে যান ঈশানজননী। সে উপলক্ষে মেকআপ ভ্যানে কেকও কেটেছেন তিনি।

মা হওয়ার পর শনিবার (২ অক্টোবর) প্রথম নিজের লোকসভা কেন্দ্র বসিরহাটে গিয়েছিলেন নুসরাত। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘আমার পরিবার অনেক বড়। শুধু ঈশানকে দেখলে তো হবে না। এখানকার মানুষজনও আমার পরিবার। মা হওয়ার পর ছয় সপ্তাহও বিশ্রাম নিইনি। তার আগেই কাজে বেরিয়েছি। তবে আমার পুরো টিম এখানে (বসিরহাটে) কাজ করেছে। এখানে আমার আসার থেকেও মানুষের কাজ হওয়াটা বেশি জরুরি ‘।