সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের দুই সদস্য ছুরিকাহত

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের দুই সদস্য ছুরিকাহত হয়েছেন। আহতরা হলেন গোয়েন্দা পুলিশের সদস্য কনস্টেবল আব্দুস সালাম (৫৫) ও ইসমাইল হোসেন (৩৩)।

মঙ্গলবার রাত ৮টার দিকে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার বুজরুক রাজারামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুই পুলিশ সদস্যকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত ৮টায় বুজরুক রাজারামপুর মহল্লায় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানে যায় বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় সন্ত্রাসীরা গোয়েন্দা পুলিশের সদস্য কনস্টেবল আব্দুস সালামকে (৫৫) এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। দলের সদস্য পুলিশ কনস্টেবল ইসমাইল হোসেন সালামকে রক্ষা করতে গেলে সন্ত্রাসীরা তাকেও ছুরিকাঘাত করে।

খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ দুই কনস্টেবলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করে।কিন্তু আহত দুই কনস্টেবলের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) স্থানান্তর করা হয়। আহতদের মধ্যে কনস্টেবল সালামের অবস্থা বেশি খারাপ বলে সংশ্লিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, সন্ত্রাসীদের আটক করতে পুলিশ সাঁড়াশি অভিযান শুরু করেছে। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হয়েছে।