সবার সঙ্গে আলাপ করে তারপর সিদ্ধান্ত নেব-কী করা যায়ঃ বিজিএমইএ সভাপতি

অর্থনৈতিক প্রতিবেদক : পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএর সভাপতি সিদ্দিকুর রহমান বলেছেন, এখনও কিছু ঠিক করিনি আমরা। সবার সঙ্গে আলাপ করে তারপর সিদ্ধান্ত নেব-কী করা যায়।

মঙ্গলবার বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টাস অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) ভবন ভাঙতে আদালতে এক বছর সময় চাওয়ায় আপিল বিভাগ তাদেরকে মুচলেকা জমা দিতে নির্দেশ দিলে রাইজিংবিডিকে এ কথা জানান সিদ্দিকুর রহমান।

তিনি বলেন, আমরা সময় চেয়ে আবেদন করেছি। আদালত আমাদের কাছে মুচলেখা চেয়েছে। এখন আমাদের আইনজীবী ও অন্যান্য সদস্যদের সাথে কথা বলে সিদ্ধান্ত নেব। তাই এর আগে আমি কিছুই বলতে পারছি না।

এদিকে মঙ্গলবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন চার বিচারপতির আপিল বেঞ্চ বিজিএমইএ ভবন ভাঙতে আদালতে এক বছর সময় চাওয়ায় তাদেরকে মুচলেকা জমা দিতে নির্দেশ দেন। একইসঙ্গে মুচলেকা পেলে বিজিএমইএ ভবন ভাঙতে সময় দেওয়ার বিষয়টি বিবেচনা করা হবে বলে জানিয়েছেন আদালত।

এর আগে ২৫ মার্চ বিজিএমইএ এর পক্ষ থেকে ভবন ভাঙতে এক বছর সময় চেয়ে আবেদনের ওপর শুনানি শেষ হয়। সেই আবেদনের শুনানি নিয়ে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বেঞ্চ বিজিএমইএ এর আবেদনের ওপর আদেশের জন্য মঙ্গলবার (২৭ মার্চ) দিন নির্ধারণ করেছিলেন।