সরাইলে শিশুর মরহেদ উদ্ধার

জেলা প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঝোপঝাড় থেকে কাশফিয়া ওরফে শেফা (৮) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের একদিন পর বুধবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সৈয়দটুলা গ্রামের নোয়াহাটি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সে ফার্নিচার ব্যবসায়ী আব্দুল কাদেরের মেয়ে। এই ঘটনায় রিমি আক্তার ওরফে রনি (২৩) নামের এক তরুণীকে আটক করেছে পুলিশ। রনি ওই এলাকার মতিন মিয়ার মেয়ে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, গতাকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে শিশুটি নিখোঁজ ছিল। সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও শিশুটির সন্ধান পাওয়া যাচ্ছিল না। শিশুটি কিছুদিন ধরে প্রতিবেশী রিমি আক্তার রনি নামের এক তরুণীর সঙ্গে খেলাধুলা করে আসছিল। কয়েক দিন আগে শিশু কাশফিয়ার কানের দুল নিয়ে একটি মন্তব্য করেছিল রিমি আক্তার রনি। কাশফিয়াকে কোথাও খোঁজে না পাওয়ায় রনিকে পরিবারের সদস্যরা সন্দেহ করেন। এলাকাবাসী ও পরিবারের সদস্যরা রিমি আক্তার রনিকে কাশফিয়ার বিষয়ে জিজ্ঞাসা করলে প্রথমে সে অস্বীকার করে।

পরে স্থানীয়দের চাপে বুধবার (১৭ মার্চ) সকালে গ্রামের এক সাবেক চেয়ারম্যানের বাড়ির ঝোপঝাড়ে শিশু কাশফিয়ার মরদেহ দেখিয়ে দেয় সে।

পরিদর্শক কবির হোসেন আরো বলেন, তরুণী রনিকে থানায় নিয়ে আসা হয়েছে। রিমি আক্তার রনি মরদেহ দেখিয়ে দিলেও সে হত্যা করেছে কিনা বা সে কীভাবে মরদেহটির কথা জানতে পারল, এই বিষয়ে এখনো মুখ খোলেননি। আমরা তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।