সালমানের অনুরোধ ভক্তরা রাখেনি

বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম তারকা অভিনেতা সালমান খান। ঈদে সালমান খানের ছবি মানে কোটি কোটি আয়। কিন্তু করোনাকালে ছবি মুক্তি দিয়ে সামালোচনায় মুখের পড়েন এ অভিনেতা। ২০২০ সালে তার অভিনীত সিমেনা ‘রাধে’ মুক্তি দেওয়ার কথা থাকলেও করোনায় তা পিছানো হয়। অন্যদিকে করোনায় ভয়াবক পরিস্থিতি ভারতে। কিন্তু এবার ছবি মুক্তিতে অনড় ছিলেন এ ব্যাচেলর ভাইজান খ্যাত তারকা। ঈদে মুক্তি দিয়ে দিলেন তার অভিনীত সিমেনা ‘রাধে’।

‘রাধে’ মুক্তির আগেই পাইরেসি না করার জন্য অনুরোধ করেছিলেন সালমান খান। কিন্তু তার কথা রাখলেন না অনুরাগীরা। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই সিনেমাটি চলে আসে অনলাইনের বিভিন্ন ওয়েবসাইটে।

ঈদের দিন থেকে ‘রাধে’ এখন সবার মোবাইলে। বিভিন্ন সাইটে এইচডি কোয়ালিটিতে পাওয়া যাচ্ছে এই সিনেমা। যা ডাউনলোড করতে উপচে পড়েছে ভক্তদের ভিড়।

‘রাধে’ মুক্তির একদিন আগে সালমান খান সামাজিক মাধ্যমে লেখেন, ‘একটি সিনেমা তৈরির পেছনে অনেকের অনেক পরিশ্রম থাকে। এরপর পাইরেসি করা হলে সেই পরিশ্রম বৃথা হয়ে যায়। আমি আপনাদের থেকে একটি কমিটমেন্ট চাইছি। ছবিটি সঠিক পল্যাটফর্মে দেখুন। বেআইনি পথে নয়।’

জিপলেক্স প্ল্যাটফর্মে ২৮৮ টাকার বিনিময়ে দেখা যাচ্ছে ‘রাধে’। এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে পে পার ভিউ পদ্ধতিতে যে অর্থ উপার্জন হবে, তা পুরোটাই ‘গিভ ইন্ডিয়া’ নামে সংস্থারে হাতে তুলে দেওয়া হবে। যা দিয়ে করোনা চিকিৎসার যাবতীয় সরঞ্জাম কেনা হবে।

উল্লেখ্য, ‘রাধে’ পরিচালনা করেছেন প্রভু দেবা। এতে সালমানের বিপরীতে রয়েছেন দিশা পাটানি। এছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুদা, জ্যাকি শ্রফ প্রমুখ।