সিকিউরিটি অফিসার নেবে সোনালী ব্যাংক

নিউজ ডেস্কঃ সোনালী ব্যাংক পিএলসিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রতিষ্ঠানটিতে একটি পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: চিফ সিকিউরিটি অফিসার (সিএসও)। চাকরির ধরন: ২ বছরের জন্য চুক্তিভিত্তিক। তবে কর্মক্ষমতার ভিত্তিতে এবং আবেদনের বিষয়ের ভিত্তিতে নবায়নযোগ্য।

কাজের ধরন: সোনালী ব্যাংক পিএলসির সংশ্লিষ্ট মহাব্যবস্থাপকের সরাসরি তত্ত্বাবধানে নিরাপত্তা ও প্রটোকল বিভাগের প্রধান হিসেবে কাজ করা। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়, শাখা ও অন্যান্য অফিসের নিরাপত্তা সমস্যাগুলো নিশ্চিত করা। অফিসের নিরাপত্তা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা।

সব নিরাপত্তা সুপারভাইজারের কাজ পর্যবেক্ষণ করা এবং তাদের মাধ্যমে নিরাপত্তা সংক্রান্ত আদেশ/নির্দেশ বাস্তবায়ন করা। সব শাখায় নিরাপত্তা নিশ্চিতে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় মন্তব্য/ পরামর্শসহ সংশ্লিষ্ট জিএমকে তথ্য দেওয়া।

বয়সসীমা: ১৬ আগাস্ট তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৫২ বছরের মধ্যে হতে হবে।

প্রার্থীর ধরন: নারী-পুরুষ।

কর্মস্থল: ঢাকা।

বেতন: আলোচনা সাপেক্ষে আকর্ষণীয় পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানটির প্রধান অফিস বরাবর আবেদন পাঠাতে হবে। ঠিকানা: ‘‘জেনারেল ম্যানেজার, সোনালী ব্যাংক পিএলসি, হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ডিভিশন, হেড অফিস, ৩৫-৪২, ৪৪ মতিঝিল সি/এ, ঢাকা’’।

আবেদনের শেষ সময়: ১৬ আগস্ট ২০২৩।