সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহত ৫ আহত ৬ (ভিডিও)

আলহাজ আলী রনি, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের সলঙ্গায় পাথর বোঝাই ট্রাক-লেগুনা সংর্ঘষে ৫ জন কৃষি শ্রমিক নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা ব্রীজ এলাকায় এ র্দুঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন(৩৫) আবুল হোসেনের ছেলে মনির হোসেন(৩৪) একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন(৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী(৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্তা র্কমর্কতা (ওসি) লুৎফর রহমান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিযে নাটোরের দিকে যাচ্ছিলো। লেগুনাটি হাটিকুমরুর-বনপাড়া মাহাসড়কের গোজা ব্রীজ এলাকায় পৌঁছালে বিপরিদ দিক দিয়ে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত ও ৬ জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে পাঠানো হয়েছে। পরে আহতদের মধ্যে আর ও এক জন মারা যান। র্দুঘটনা কবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে।

(ভিডিও)