সিরাজগঞ্জে যাত্রীবাহী বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত

সিরাজগঞ্জ : রোববার দুপুর পৌনে ১২টার দিকে শাহজাদপুরের বাঘাবাড়িতে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম জানা যায়নি। বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সিরাজগঞ্জ শাহজাদপুরে যাত্রীবাহী বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামের তৌহিদুর রহমান, সাথী বেগম, পাবনা জেলার সাথিয়া উপজেলার দিঘুলিয়া গ্রামের রশিদ মোল্লার ছেলে রাজ্জাক (৪৫) ও একই উপজেলার কুন্ডুরিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে সেরাজুল ইসলাম (৩২)।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাজা গোলাম কিবরিয়া খবরের সত্যতা নিশ্চিত করে জানান, বাঘাবাড়ি ব্রিজের পাশে একটি অটোরিকশা দাঁড়িয়ে যাত্রী তুলছিল। এ সময় পাবনা থেকে ঢাকাগামী ইশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ব্রিজ এলাকায় পৌঁছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সেরাজুল ও রাজ্জাক মারা যান। আহত হন আরো চারজন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থরে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় পোতাজিয়া হাসাপাতালে নেওয়ার পথে তৌহিদুর রহমান ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাথী খাতুনের মৃত্যু হয়।