সুনামগঞ্জে নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হবিগঞ্জে নিপা তালুকদার (২৩) নামে বেসরকারি হাসপাতালে কর্মরত এক নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শহরের ঘোষপাড়া এলাকায় একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার খাগাউড়া গ্রামের শ্যামা লাল তালুকদারের মেয়ে নিপা হবিগঞ্জ শহরের ফায়েজ হাসপাতালে কর্মরত ছিলেন।

পাঁচ জন নার্স ঘোষপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। রোববার সকালে চারজন কর্মস্থলে চলে গেলে বাসায় নিপা একা ছিলেন। বিকেলে সহকর্মীরা এসে দেখেন দরজা বন্ধ। পরে জানালার ফাঁক দিয়ে তারা সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহটি দেখতে পায়। খবর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বদিউজ্জামান জানান, নিপা হবিগঞ্জ নার্সিং ইনস্টিটিউট থেকে ইন্টার্র্নশীপ শেষে গত জানুয়ারি মাসে ফায়েজ হাসপাতালে চাকরিতে যোগ দেন। ঘরে একটি চিরকুট পাওয়া গেছে। তিনি হতাশাগ্রস্ত ছিলেন এবং এজন্যই আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি চিরকুট ও তার ব্যবহৃত মুঠোফোন জব্দ করেছে।

নিপার সহকর্মীরা জানান, পারিবারিক চাওয়া-পাওয়াকে ঘিরে হতাশার জেরে তিনি আত্মহত্যা করেছেন।