সুশান্তের জীবনী নিয়ে বায়োপিক

গত বছর ১৪ জুন নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। প্রথমে আত্মহত্যা বলে জানানো হলেও পরবর্তীকালে সুশান্তের বাড়ির লোকেরা একাধিক মামলা দায়ের করেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী বিরুদ্ধে।

সেই সময় সুসান সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে একেবারে উত্তাল হয়ে গিয়েছিল বলিউড। সিবিআই, এনফর্সমেন্ট ডিরেক্টরেট, এনসিবি সহ কেন্দ্রীয় বেশ কয়েকটি গোয়েন্দা সংস্থা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তদন্ত করতে শুরু করে।

মৃত্যের পর সুশান্তের ভক্তরা অনেকদিন ধরে দাবি জানাচ্ছিলেন তাদের প্রিয় তারকা সুশান্ত সিং রাজপুত কে নিয়ে কেউ যেন একটা সিনেমা বানায়। এবার সেই ইচ্ছা পূর্ণ হতে যাচ্ছে ভক্তদের।

সুশান্ত সিং রাজপুতের জীবনী নিয়ে ছবি তৈরি করতে চলেছেন জনপ্রিয় পরিচালক রাম গোপাল বর্মা। সুশান্তের মৃত্যুর পর এটি তার প্রতি শ্রদ্ধার্ঘ্য এবং সিনেমার একটি দুর্দান্ত স্ক্রিপ্ট হবে ধারনা করছেন তিনি।

বর্মা বলেন, “সুশান্ত সিং রাজপুত কে এখন সবাই ভুলে গিয়েছেন। সোশ্যাল মিডিয়াকে আমার একটা সার্কাস বলে মনে হয় মাঝেমধ্যে। মানুষ একটা বিষয় নিয়ে একটা সময় হল্লা করে, তারপর আবার সেই বিষয়টি একেবারে ভুলে যায়।” আমি এই সিনেমার মাধ্যমে মৃত অভিনেতার প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করতে চাই।

সুশান্তের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে একের পর এক আক্রমণ হয়েছে বলিউডের বড় বড় নায়ক নায়িকা এবং পরিচালকদের উপরে।

নেটিজেনদের মধ্যে তার অভিনীত শেষ সিনেমাগুলি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। তারপরেই সুশান্তের মৃত্যুর রহস্য নিয়ে এবারে একটি সিনেমা তৈরী করতে উদ্যত হয়েছেন রাম গোপাল বর্মা।