সৈয়দপুরে রেস্টুরেন্টে অসমাজিক কাজ আবার ৩ জনের কারাদন্ড

আল-আমিন, নীলফামারীঃ নীলফামারীর সৈয়দপুরে একটি চাইনিজ রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আবার ৬ জন নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ মে) দুপুরে উপজেলার বিপণীবিতান কেন্দ্র সৈয়দপুর প্লাজায় অবস্থিত ‘ফ্রেন্ডস জুস বার’ নামে রেস্টুরেন্টে অভিযান চালায় তাঁদের আটক করা হয়।
এ সময় রেস্টুরেন্ট মালিক আকতার আলী পালিয়ে যান। তার মালিকানাধীন রেস্টুরেন্টটি সিলগালা করে বন্ধ ঘোষনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইন। আটক ছয়জনের মধ্যে তিনজন ছাত্রীকে মুচলেকায় অভিভাবকের হাতে তুলে দেওয়া হলেও  অপর তিনজন দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট এলাকার হামিদুল ইসলামের ছেলে আশারফুল ইসলাম ( ১৯) ও একই এলাকার সাইফুল ইসলামর ছেলে মো: সোহান (২১) কে তিন দিন এবং দিনাজপুরের জেলার পার্বতিপুরের রোস্তম আলীর ছেলে মাহিন ইসলাম (২৭) কে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড দেন ওই নির্বাহী ম্যাজিস্ট্রেট।
পুলিশ সূত্রে জানা গেছে, ফ্রেন্ডস জুসবার রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপ হয়এমন খবর পেয়ে ওইদিন  উল্লেখিত সময়ে সেখানে অভিযান চালায় সৈয়দপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাহিদুর রহমান। অভিযানে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় ছয় নারী-পুরুষকে আটক করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, অভিযোগ রয়েছে সৈয়দপুর প্লাজায় কিছু চাইনিজ রেস্টুরেন্ট ভিতরে অসামাজিক কার্যকলাপ হয়। এখন থেকে রেস্টুরেন্টগুলোতে নিয়মিত অভিযান চালানো হবে।