সোনাতলায় আমন ধান-চাল সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

আব্দুর রাজ্জাক, সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় খাদ্যগুদামের অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহ কার্য়ক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ২৮ নভেম্বর মঙ্গলবার উপজেলা খাদ্য গুদামে ধান-চান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা খাদ্য অধিদপ্তরের আয়োজনে আমন ধান ও চাল সংগ্রহের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া আসফার সায়মা। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা সোহরাব হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা গোলাম রব্বানী, উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান, মিল মালিক সমিতির সভাপতি সিরেজ বেপারি, খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা, হাফিজুর রহমান, হরিখালী খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অসীম কুমার জৈন নতুন, পৌর কাউন্সিলর মশিউর রহমান রানা, আবু বক্কর সিদ্দিক খান রবিউল , প্রেসক্লাবের সভাপতি নিপুণ আনোয়ার কাজল, উপজেলা কৃষক লীগের সভাপতি আবু লায়েছ হোসেন নাহিদসহ স্থানীয় নেতৃবৃন্দ ও মিল মালিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য অধিদপ্তর সূত্র জানায়, ২০২৩-২৪ অর্থবছরে ৭৮৪ মেট্রিক টন চাল ও ৩৭৪ টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। চুক্তিভিত্তিক

সালাউদ্দিন পল্লব কৃষকের নিকট থেকে ১টন ধান ও আজাদ এগ্র ফুডস এবং উপজেলা চাউল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ৩ টন চাল সরবরাহ করেন। সরকারি ভাবে ধানের প্রতি কেজি ৩০ টাকা ও চালের ৪৪ টাকা ক্রয়মূল্য ধরা হয়েছে।