স্যামসাং ইলেক্ট্রনিক্স ও এডিসন গ্রুপের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রযুক্তি প্রতিবেদকঃ সম্প্রতি দেশের জনপ্রিয় ব্যবসায়িক প্রতিষ্ঠান এডিসন গ্রুপের সঙ্গে ভিআরএফ (ডিভিএম)-এর ডিষ্ট্রিবিউশন অংশীদারিত্ব বিষয়ক একটি চুক্তিতে স্বাক্ষর করেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স।
উক্ত চুক্তির আওতায়, স্যামসাং-এর ভিআরএফ প্রযুুক্তির এয়ার কন্ডিশনিং বিক্রি ও প্রতিস্থাপন সংক্রান্ত অনুমোদিত সরবরাহকারী হিসেবে কাজ করবে এডিসন গ্রুপ। এ লক্ষ্যে এডিসন গ্রুপের সিস্টেম এয়ার কন্ডিশনিং দল গঠন করা হয়েছে যারা পর্যাপ্ত সরঞ্জাম সমৃদ্ধ এবং প্রশিক্ষিত । উক্ত খাতে স্যামসাং ডিভিএম ব্যবসার প্রসারে গঠিত এ দলটি ইতিবাচক প্রভাব ফেলবে বলে আশা করা হচ্ছে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্যামসাং-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইউন, হেড অব সিই এ্যান্ড আইটি শাহরিয়ার বিন ল্ৎুফর, আইটি এ্যান্ড বিটুবি লিড সামিউল মাশুক এবং এডিসন গ্রæপের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আমিনুর রশিদ ও ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শহিদ উপস্থিত ছিলেন।

স্যামসাং
রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণাদান সহ ভবিষ্যতের আকৃতিদানে কাজ করছে। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে। এ সংক্রান্ত প্রাসঙ্গিক খবরের জন্য অনুগ্রহ করে ভিজিট করুন: হবংি.ংধসংঁহম.পড়স

বিস্তারিত জানতে ভিজিট করুন:
ওয়েবসাইট- www.samsung.com
ফেসবুক (স্থানীয়)-www.facebook.com/SamsungBangladesh