হরিপুরে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা শুরু

হরিপুর(ঠাকুরগাঁও)  প্রতিনিধি: হরিপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে হরিপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দুই দিন ব্যাপী শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ শুরু ।
সকাল ১০টায়  উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন  প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক রাজনীতিবিদ ও সাংস্কৃতিক গোষ্ঠীর শিল্পীগণ।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,হরিপুর উপজেলা পরিষদের  চেয়ারম্যান জনাব অধ্যক্ষ মোঃ জিয়াউল হাসান মুকুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব একে এম শরীফুল হক, হরিপুর থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ তাজুল ইসলাম, এস এম আলমগীর সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা,কৃষি অফিসার মোঃ রুবেল হোসেন,  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: রায়হানুল ইসলাম  মিঞা। হরিপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নগেন কুমার পাল, হরিপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ  জামাল উদ্দিন, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।
উদ্বোধনী বক্তব্যে উপজেলা পরিষদের  চেয়ারম্যান জনাব অধ্যক্ষ  মোঃ  জিয়াউল হাসান মুকুল বলেন, সুস্থ মেধা বিকাশে খেলাধুলা ও শরীর চর্চা একটি অন্যতম অংশ । অবশ্যই এই সেক্টরে আমাদের এগিয়ে নিতে হবে। তাহলেই বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে।
হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা একে এম শরীফুল হক বলেন, শেখ কামাল লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় যেভাবে পারদর্শী ছিলেন, বাংলাদেশের ইতিহাসে দৃষ্টান্ত। শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার মাধ্যমে  উপজেলা পর্যায়ে থেকে খেলোয়াড় তৈরির মাধ্যম হিসেবে কাজ করবে।