লকডাউন

হাবিপ্রবি সব পরীক্ষা প্রতিরুদ্ধ

করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি দিনাজপুর সদর উপজেলা লকডাউনের আওতায় এনেছে। এতে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সব পরীক্ষা প্রতিরুদ্ধ করেছে কর্তৃপক্ষ।

গতকাল সোমবার রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দিনাজপুর সদর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ও মৃত্যুহার আশঙ্কাজনকভাবে বৃদ্ধির পরিপ্রেক্ষিতে জেলার করোনাভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সিদ্ধান্তের আলোকে দিনাজপুর সদর উপজেলায় ১৫ থেকে ২১ জুন পর্যন্ত সর্বাত্মক লকডাউন আরোপ করা হয়েছে।

ফলে লকডাউন ঘোষিত এলাকার মধ্যে সব ধরনের পরিবহণ/গণপরিবহণ বন্ধ থাকবে। অত্র বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষাসমূহ লকডাউন চলাকালীন প্রতিরুদ্ধ করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, লকডাউন শেষ হওয়ার পর পূর্বনির্ধারিত রুটিন অনুযায়ী অবশিষ্ট পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হবে। প্রতিরুদ্ধকৃত পরীক্ষাসমূহ পরবর্তীতে যত দ্রুত সম্ভব নতুন প্রকাশিতব্য রুটিন অনুযায়ী অনুষ্ঠিত হবে।