হামলার মামলায় জামিন পেলেন এমপি মিলন

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা চেয়ারম্যান আব্দুল হকের ওপর হামলার মামলায় আদালত থেকে জামিন নিয়েছেন সংসদ সদস্য গাজী ম. ম আমজাদ হোসেন মিলন।

বুধবার বেলা ১১টার দিকে আমজাদ হোসেন মিলন সিরাজগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমলী আদালত তাড়াশ) আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক শরিফুল ইসলাম তার জামিন মঞ্জুর করেন।

তাড়াশ আমলী আদালতের (জিআরও) জাহিদুল ইসলাম জাহিদ জামিনের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল মঙ্গলবার একই মামলায় এমপির পুত্রসহ ৮ নেতাকর্মী জামিন পেয়েছেন।

মামলার নথি সূত্রে জানা গেছে, গত ৩০ অক্টোবর তাড়াশ উপজেলা পরিষদ হলরুমে আইনশৃঙ্খলা কমিটির সভায় এমপি ও উপজেলা চেয়ারম্যানদের সমর্থকদের বাকবিতণ্ডা হয়। এ ঘটনায় সভা স্থগিত করে এমপি মিলন বাসায় চলে যান। দুপুরে স্থানীয় চেয়ারম্যানদের নিয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল হক তার বাসায় বৈঠক করছিলেন। এ সময় হামলা চালিয়ে চেয়ারম্যান আব্দুল হককে গুরুতর আহত করা হয়। এছাড়া তার কক্ষের আসবাপত্র ভাঙচুর করা হয়।

এ ঘটনায় তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ বাদী হয়ে এমপি ম.ম আমজাদ হোসেন মিলন, তার দুই পুত্র, ব্যক্তিগত সহকারী ও তাড়াশ প্রেসক্লাবের সভাপতিসহ ১৪ জনকে আসামি করে তাড়াশ থানায় মামলা দায়ের করেন।